সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
বেতন বৈষম্য নিরসনের দাবিতে মণিরামপুরে স্বাস্থ্যকর্মীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি চলমাণ আমি যাই করি মানুষের সহ্য হয় না: হিরো আলম (ভিডিও) সিটিটিসি’র হাতে নব্য জেএমবি’র ৪ সদস্য গ্রেপ্তার দেশের স্বাধীনতা বিরোধী শক্তির বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা দেখাতে কষ্ট লাগে —-মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম ১২ হাজার টাকায় ছয় মাসের সন্তানকে বিক্রি করলেন মা-বাবা! পৃথিবীর কাছ ঘেঁষে যাবে বুর্জ খলিফার চেয়েও বড় গ্রহাণু বিবিসির শীর্ষ ১০০ নারীর তালিকায় ২ বাংলাদেশি বাগেরহাটের মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ২৪ দলীয় শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত। কলারোয়ার চন্দনপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনালে নাসিউদ্দীন ফুটবল একাদশ চ্যাম্পিয়ন কলারোয়ায় সাংবাদিক এমএ সাজেদের পুত্র সোহেল রানার তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত \ প্রেসক্লাবের শোক
এখনো বিশ্ব একাদশের ম্যাচ আয়োজনের ভাবনায় বিসিবি

এখনো বিশ্ব একাদশের ম্যাচ আয়োজনের ভাবনায় বিসিবি

Bangladesh's players after victory over South Africa during the ICC Cricket World Cup group stage match at The Oval, London. (Photo by Nigel French/PA Images via Getty Images)

Spread the love

খেলার ডেস্ক :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে দুটি ক্রিকেট ম্যাচ আয়োজনের কথা ছিল। কিন্তু করোনা আতঙ্কে স্থগিত হয়ে গিয়েছিল বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের ম্যাচ।

গত ২১ ও ২২ মার্চ দুটি ম্যাচ হওয়ার কথা ছিল। তার আগে ১৮ মার্চ হওয়ার কথা ছিল এ আর রহমানের কনসার্ট। কিন্তু করোনার থাবায় সব কার্যক্রম বন্ধ হয়ে যায় তখন। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় এখন আবার খেলা মাঠে ফিরতে শুরু করেছে। তাবে বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের ম্যাচ আয়োজনের বিষয়টি এখনো বিসিবির ভাবনায় আছে।

আজ বৃহস্পিতবার মিরপুর শেরবাংলা স্টেডিয়ামে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলন, ‘মুজিব শতবর্ষ উদযাপনে আমাদের নিজস্ব কিছু পরিকল্পনা ছিল। পরিস্থিতি স্বাভাবিক হলে, অনুকূলে থাকলে আমরা ম্যাচ দুটি আয়োজন করব। আমরা কিন্তু সেটাকে (বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের ম্যাচ) আমাদের পরিকল্পনার বাইরে নিয়ে যাইনি। পরিস্থিতি স্বাভাবিক হলে এটা আয়োজন করার ভাবনা আছে আমাদের।’

অবশ্য স্থগিত হওয়ার আগে দুই দলের ক্রিকেটারদের নামও প্রায় চূড়ান্ত করে ফেলেছিল বিসিবি। তবে করোনার কারণে সব কিছু স্থগিত হয়ে যায়।

 826 total views,  2 views today


Tufan Convention Center & Resort Lack Views || Satkhira

তুফান কনভেনশন সেন্টার ও রিসোর্ট সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 songkalpo.Com
Design & Developed BY CodesHost Limited