শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে দরিদ্র পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে উড়ান ফাউন্ডেশন লকডাউনের তৃতীয় দিনে সাতক্ষীরায় রাস্তাঘাট কিছুটা ফাঁকা হলেও বাজার গুলোতে ছিলো যথেষ্ট ভিড়, সেখানে মানা হচ্ছেনা তেমন কোন সামাজিক দূরত্ব গলাচিপায় পানের বরজে গাঁজা চাষ আটক ০১ জন। ফকিরহাটে বাজার বণিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা কলারোয়ায় পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত ৫ আসামি গ্রেফতার ছাত্রীকে ধর্মান্তরিত করে বিয়ে, প্রধান শিক্ষক শামীম গ্রেফতার মণিরামপুরে মামলা-হামলার ভয় দেখিয়ে ফের ঘের নিতে মরিয়া সিরাজ মোল্যা, জমি মালিকদের লীজের চুক্তিনামায় স্বাক্ষর করতে হুমকি-ধামকির অভিযোগ ফকিরহাটে তৃতীয় দিনেও কড়াকড়ি ভাবে সর্বাত্মক লকডাউন চলছে ফকিরহাটে তৃতীয় দিনেও কড়াকড়ি ভাবে সর্বাত্মক লকডাউন চলছে আদালতের নির্দেশ অমান্য করে অন্যের জমিতে স্থাপনা নির্মাণের অভিযোগ
সাতক্ষীরায় ফোর মাডারের ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা, তদন্তভার সিআইডিতে

সাতক্ষীরায় ফোর মাডারের ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা, তদন্তভার সিআইডিতে

Spread the love

নিজস্ব প্রতিনিধি :

কলারোয়ার একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। নিহত শাহিনুর রহমানের শ্বাশুড়ি বাদি হয়ে অজ্ঞাতনামা আসামিদের বৃহস্পতিবার রাতে কলারোয়া থানায় মামলাটি দায়ের করেন। এদিকে এমামলার তদন্ত ভার সিআইডি পুলিশের কাছে হন্তান্তর করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হন্তান্তর করা হয়েছে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন জানান, এটি যে পরিকল্পিত হত্যাকাণ্ড তাতে কোনো সন্দেহ নেই। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ-সিআইডিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ইউনিট কাজ করছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। সিআইডি পুলিশ মামলাটি তদন্ত করছে।

বৃহস্পতিবার ভোররাতে খলসি গ্রামের শাহজাহান আলীর ছেলে মাছের ঘের ব্যবসায়ী শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিমকে (৬) ঘরের মধ্যে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

ছয় মাস বয়সী অপর শিশু মারিয়াকে মায়ের লাশের পাশে রেখে যায় হত্যাকারীরা। দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারে জীবিত থাকা শিশু মারিয়ার সার্বিক দায়িত্ব দেন সাতক্ষীরার জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।

নিহতের ছোট ভাই রায়হাদুল ইসলাম দাবি করেছেন, বড় ভাই শাহিনুর রহমান ৭-৮ বিঘা জমিতে পাঙাস মাছ চাষ করতেন। ২২ বছর ধরে তাদের পারিবারিক সাড়ে ১৬ শতক জমি নিয়ে প্রতিবেশী ওয়াজেদ কারিগরের ছেলে আকবরের সঙ্গে বিরোধ চলছিল। এই মামলা ও পারিবারিক বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

 6,578 total views,  1 views today


Tufan Convention Center & Resort Lack Views || Satkhira

তুফান কনভেনশন সেন্টার ও রিসোর্ট সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 songkalpo.Com
Design & Developed BY CodesHost Limited