রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৫২ অপরাহ্ন

শিরোনাম :
৬০ পৌরসভায় ভোটগ্রহণ গাইবান্ধা পৌরসভায় আওয়ামী বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থি মোঃ মতলুবর রহমান বেসরকারি ভাবে নির্বাচিত ভ্রাম্যমান আদালতের অভিযান কাউন্সিলর প্রার্থীর নয়ন চালের পোলাও জব্দ মনিরামপুরে বিএনপি নেতা মশিউর রহমানের দাফন সম্পন্ন, জানাযায় সর্বস্তরের মানুষের ঢল মোংলায় আ’লীগের আব্দুর রহমান জয়ী বিএনপি সমর্থিত মেয়রসহ কাউন্সিলরদের ভোট বর্জন কিশোরগঞ্জে নৌকার প্রার্থী পারভেজ এগিয়ে নড়াইল পৌরসভার নির্বাচনী সুষ্ঠু পরিবেশ দাবী করে নড়াইল-২ আসনের সংসদ মাশরাফি বিন মোর্ত্তজার কাছে সহযোগিতা চাইলেন , বিএনপির মেয়র প্রার্থী জুলফিকার আলী নৌকার চেয়ে ৮ গুণ বেশি ভোট পেয়ে জয়ী ধানের শীষের প্রার্থী আওয়ামীলীগ প্রার্থী খুরশীদ হায়দার টুটুল ৩৯ হাজার ৪৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত
কলারোয়ায় জমি ও মাদরাসা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মোসলেম উদ্দীনকে গলাকেটে হত্যার দায়ে থানায় মামলা দায়ের

কলারোয়ায় জমি ও মাদরাসা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মোসলেম উদ্দীনকে গলাকেটে হত্যার দায়ে থানায় মামলা দায়ের

Spread the love

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি :

কলারোয়ায় জমি ও মাদরাসা নিয়ে বিরোধকে কেন্দ্র করে কৃষক মোসলেম উদ্দীন বিশ্বাসকে গলা কেটে হত্যার দায়ে অজ্ঞাত ব্যক্তি নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের ছেলে মোস্তাফিজুর রহমান বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে বৃহস্পতিবার দুপুরে থানায় মামলা দায়ের করেন। বুধবার রাতে কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের বিশ্বাসপাড়া থেকে পুলিশ ওই কৃষকের লাশ উদ্ধার করে। নিহত মোসলেম উদ্দীন বিশ্বাস (৬০) উপজেলার দেয়াড়া গ্রামের মৃত নঈম উদ্দীন বিশ্বাসের ছেলে।নিহতের স্ত্রী আছিয়া খাতুন জানান, জমি নিয়ে বিরোধসহ দেয়াড়া দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় অহেদ আলীর সঙ্গে তার স্বামীর বিরোধ চলছিল। তিন বছর আগে তার স্বামীকে মারপিটও করে অহেদসহ তার লোকজন। আছিয়া খাতুন আরো জানান, তার দু’ ছেলের মধ্যে ছোট ছেলে বাচ্চু মালয়েশিয়ায় থাকে। বাচ্চুর টাকা দিয়ে কয়েক মাস আগে বাড়ি থেকে কয়েক’শ গজ দূরে নতুন বাড়ি তৈরী করা হয়।

নতুন বাড়িতে তারা মাঝে মাঝে অবস্থান করতেন। মঙ্গলবার তিনি দুর্ঘটনায় আহত ভাই বাবুকে দেখতে বাপের বাড়ি সাতক্ষীরা শহরের সুলতানপুরে আসেন ছোট মেয়ে নার্গিসকে নিয়ে। নার্গিস বুধবার দুপুরে বাড়ি ফিরে যায়। মঙ্গলবার রাত ১০টার দিকে তার স্বামী ভাত খেয়ে নতুন বাড়িতে যায়। সকালে তিনি বাড়িতে আসেননি। বাড়ির লোকজন ওই বাড়িতে যেয়ে বাইরে থেকে তালাবদ্ধ অবস্থায় দেখতে পায়। ফলে তার স্বামীকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করে না পেয়ে বুধবার সন্ধ্যায় তালা ভেঙে গলাকাটা অবস্থায় লাশ দেখতে পায়। মাদরাসা ও জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে তার স্বামীকে হত্যা করা হতে পারে বলে তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন বলে জানান। কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল জানান, নিহতের মরদেহ ময়না তদন্ত শেষে বৃহষ্পতিবার বিকালে স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় নিহতের ছেলে মোস্তাফিজুর রহমান বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে বৃহস্পতিবার দুপুরে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 78 total views,  2 views today


Tufan Convention Center & Resort Lack Views || Satkhira

তুফান কনভেনশন সেন্টার ও রিসোর্ট সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 songkalpo.Com
Design & Developed BY CodesHost Limited