রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

শিরোনাম :
৬০ পৌরসভায় ভোটগ্রহণ গাইবান্ধা পৌরসভায় আওয়ামী বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থি মোঃ মতলুবর রহমান বেসরকারি ভাবে নির্বাচিত ভ্রাম্যমান আদালতের অভিযান কাউন্সিলর প্রার্থীর নয়ন চালের পোলাও জব্দ মনিরামপুরে বিএনপি নেতা মশিউর রহমানের দাফন সম্পন্ন, জানাযায় সর্বস্তরের মানুষের ঢল মোংলায় আ’লীগের আব্দুর রহমান জয়ী বিএনপি সমর্থিত মেয়রসহ কাউন্সিলরদের ভোট বর্জন কিশোরগঞ্জে নৌকার প্রার্থী পারভেজ এগিয়ে নড়াইল পৌরসভার নির্বাচনী সুষ্ঠু পরিবেশ দাবী করে নড়াইল-২ আসনের সংসদ মাশরাফি বিন মোর্ত্তজার কাছে সহযোগিতা চাইলেন , বিএনপির মেয়র প্রার্থী জুলফিকার আলী নৌকার চেয়ে ৮ গুণ বেশি ভোট পেয়ে জয়ী ধানের শীষের প্রার্থী আওয়ামীলীগ প্রার্থী খুরশীদ হায়দার টুটুল ৩৯ হাজার ৪৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত
চরফ্যাশনে হত্যা চেষ্টার নামে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ!

চরফ্যাশনে হত্যা চেষ্টার নামে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ!

Spread the love

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:

চরফ্যাশনে মিথ্যা হত্যা চেষ্টার নামে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে। উপজেলার জাহানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মাঝি বাড়িতে মৃত আলমগীর মাঝির ছেলে আবদুল বাছেতকে দিয়ে মিথ্যা হত্যা চেষ্টার নাটক সাজিয়ে একই গ্রামের ৫নং ওয়ার্ডের বাসিন্দা সাবের আহমদের ছেলে মো. খোকন ও বেলু হাওলাদার বাড়ির মানিক হাওলাদারের ছেলে মো. ছোটনকে আসামী করে শশিভূষণ থানায় হত্যা চেষ্টার অভিযোগে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ করেন মানিক হাওলাদার। তিনি বলেন, আমার ছেলে নির্মাণ শ্রমীকের কাজ করে।

এবং আবদুস শহীদ ওই জরিমানা দেয়ায় প্রতিশোধ নিতেই তার ভাগ্নে বাছেতকে দিয়ে অপহরণ ও হত্যার নাটক সাজিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। এদিকে খোকনের পরিবার জানান,খোকন দির্ঘদিন নেয়াখালীতে কবিরাজি চিকিৎসা করতেন। কিছুদিন পূর্বে নিজ এলাকায় কবিরাজি চিকিৎসা শুরু করে। আর তাই এক ঢিলে দুই পাখি মারার জন্য বাছেত ও তার ভাইয়েরাসহ তাদের মামা আবদুস শহীদ মিলে অপহরণ ও মিথ্যা নাটক সাজিয়ে আমাদেরকে হয়রানী করে ফাঁসানোর চেষ্টা করছে। এদিকে বাছেতের ভাই মিজান জানান অপহরণের সময় বাছেতের বাড়ির কাছে ছোটনকে দেখতে পাওয়া যায়। তবে ছোটনের পরিবার দাবী করেন বাছেত ও ছোটন একসাথে চলাফেরা করতো।

এছাড়াও বাছেতের বাড়ি সংলগ্ন একাধিক এলাবাসী জানান, বাছেত পূর্বেও একাধিকবার আত্যহত্মার নাটক করে। পরে তা পরিবারের কাছে ফাঁস হয়। জাহানপুর ৯নং ওয়ার্ডের মৃত আলমগীর মাঝির ছেলে বাছেত (২০) কে গত ২০ নভেম্বর সন্ধ্যার পরে তার নিজ ঘরের পিছনের পুকুকুর ঘাটলা থেকে ওজু করার সময় প্রায় ৪ জনের একটি চক্র মুখোশ পড়ে বাড়ি সংলগ্ন ধানি বিলে নিয়ে মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ উঠলে শশিভূষণ থানায় পরদিন একটি অভিযোগ দায়ের হয়। পরে অভিযোগটি আমলিয়ে হত্যা চেষ্টা মামলা নেয় থানাপুলিশ। এঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ খোকন নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। এবিষয়ে শশিভূষণ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, গত ২৪ নভেম্বর হত্যা চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। একজনকে পুলিশ গ্রেপ্তার করেছেন।

 74 total views,  2 views today


Tufan Convention Center & Resort Lack Views || Satkhira

তুফান কনভেনশন সেন্টার ও রিসোর্ট সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 songkalpo.Com
Design & Developed BY CodesHost Limited