রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

শিরোনাম :
আশাশুনিতে সরকারি ও বেসরকারি ভাবে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন ঐতিহাসিক ৭ই মার্চ ভাষণ না হলে আজ লাল সবুজের পতাকা পেতাম না – প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য কলারোয়ায় মডেল মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন সাংবাদিক কন্যা  নাজিফা জান্নাত সৃষ্টি ৭মার্চ উপলক্ষে নড়াইল জেলা পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম  কলারোয়া থানা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ ও উন্নয়নশীল দেশে উত্তরণের প্রাপ্তিতে আনন্দ উদযাপন শ্যামনগর মুন্সীগঞ্জের সিরাজুলের বিরুদ্ধে এলকাবাসীর মানববন্ধন দেবহাটায় নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত কেশবপুরে পুলিশ প্রশাসনের আয়োজনে ৭ মার্চের বর্ণাঢ্য আয়োজন মাগুরায় শেখ রাসেল এমপিএল টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে ভায়না ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন কেশবপুরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত
ভ্রাম্যমান আদালতের অভিযান কাউন্সিলর প্রার্থীর নয়ন চালের পোলাও জব্দ

ভ্রাম্যমান আদালতের অভিযান কাউন্সিলর প্রার্থীর নয়ন চালের পোলাও জব্দ

Spread the love
নিজস্ব প্রতিনিধি, (কুষ্টিয়া):
১৬ জানুয়ারি ২০২১ কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডে ভোটারদের জন্য পোলাও মাংসের ব্যবস্থা করেছিলেন কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি। ৯মন চালের পোলাও ও মাংসের সঙ্গে সবজি ও ডিমও ছিল। সকাল থেকে আয়োজন ছিল বারখাদা কালিতলায় সরকারি বালক বিদ্যালয় ভোটকেন্দ্রের খুব কাছেই।
স্থানীয় মনা ইসলাম বলেন অন্তত ৫০০ জনের মধ্যে খাবার বিলি করা হয়। সাদা রঙের ফয়েল প্যাকেটে করে খাবার ভোট দিতে আসা মানুষদের মধ্যে দেয়া হয়। তবে, দুপুর বারোটার দিকে নির্বাচন নীতিমালা ভঙ্গের অভিযোগে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। খোকসা সহকারি কমিশনার (ভূমি) ইসাহাক আলী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
অংশ নেন পুলিশ ও বিজিবির সদস্যরা। আদালত রান্না করা খাবার এবং রান্নার সরঞ্জাম জব্দ করে নিয়ে যান। কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবির সমর্থকরা এসময় পালিয়ে যান। খোকসা সহকারি কমিশনার ভূমি ইছাহাক আলী জানান ভোট কেন্দ্রের ঠিক পাশেই প্যান্ডেল করে অনুষ্ঠানের মতো খাবার রান্না হচ্ছিল। এক ভ্যান খাবার বিতরণও করা হয়।
বাকি খাবার জব্দ করে দুটি শিশু পরিবার বালক এবং বালিকা ও তিনটি এতিমখানাতে বিতরণ করা হয়েছে। আর কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের না পেয়ে রিপোর্ট তৈরি করে উর্দ্ধতন কর্তৃপক্ষকে পাঠানোর কথা জানিয়েছেন ইসাহাক আলী। এর আগে নির্বাচনী প্রচারণার সময় তেল সরবরাহ করে ১০ হাজার টাকা জরিমানা দিয়েছিলেন রবির এক সমর্থক। ভোটারদের মন জয় করতে রিয়াজুল নামের ওই সমর্থক মানুষের বাড়ি বাড়ি নারকেল তেলের বোতল উপহার দিয়েছিলেন। কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবি মার্কা পানির বোতল। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাহবুবুর রহমান পাখির মার্কা উটপাখি।

 284 total views,  2 views today


Tufan Convention Center & Resort Lack Views || Satkhira

তুফান কনভেনশন সেন্টার ও রিসোর্ট সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 songkalpo.Com
Design & Developed BY CodesHost Limited