রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
নাজিরপুরে ছাত্রদলের উদ্যোগে আনন্দ মিছিল  কলারোয়ায় সিংগা হাইস্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে  কৃষকলীগের আলোচনা সভা অনুষ্টিত  আশাশুনির কাদাকাটিতে চেয়ারম্যান দীপের দুর্নীতি ও অনিয়মের প্রতিকারের দাবীতে মানববন্ধন আশাশুনিতে সরকারি ও বেসরকারি ভাবে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন ঐতিহাসিক ৭ই মার্চ ভাষণ না হলে আজ লাল সবুজের পতাকা পেতাম না – প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য কলারোয়ায় মডেল মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন সাংবাদিক কন্যা  নাজিফা জান্নাত সৃষ্টি ৭মার্চ উপলক্ষে নড়াইল জেলা পর্যায়ে কবিতা আবৃত্তিতে প্রথম  কলারোয়া থানা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ ও উন্নয়নশীল দেশে উত্তরণের প্রাপ্তিতে আনন্দ উদযাপন শ্যামনগর মুন্সীগঞ্জের সিরাজুলের বিরুদ্ধে এলকাবাসীর মানববন্ধন
এক নজরে কলারোয়ার পৌরসভা নির্বাচনের ফলাফল

এক নজরে কলারোয়ার পৌরসভা নির্বাচনের ফলাফল

Spread the love

 

দীপক শেঠ,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি:

কলারোয়ায় পৌরসভার অভিভাবক নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাস্টার মনিরুজ্জামান বুলবুল। মেয়রসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের জয়ে সমর্থকদের উল্লাসে পৌর সদর আনন্দ মিছিলে মুখরিত। শনিবার (৩০ জানুয়ারী) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাস্টার মনিরুজ্জামান বুলবুল মেয়র পদে ১৩ হাজার ৪৬৯ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী জগ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নার্গিস সুলতানার প্রাপ্ত ভোট ১ হাজার ৬২৮। প্রতিদ্বন্দী প্রার্থীকে ১১ হাজার ৮৪১ ভোটে পরাজিত করে নৌকার প্রাথী মনিরুজ্জামান বুলবুল জয়লাভ করেছেন। তৃতীয় স্থানে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের শেখ শরিফুজ্জামান তুহিনের প্রাপ্ত ভোট ৫০৫।

এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসাবে সরকারিভাবে প্রতিদ্বন্দীতায় থাকলেও নির্বাচন অনুষ্ঠানের পূর্বেই সাংবাদিক সম্মেলন করে প্রার্থীতা পদ থেকে সরে দাঁড়ান আ’লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোবাইল প্রতীকের সাজেদুর রহমান খান চৌধুরী মজনু ও বিএনপি ঘরোনার স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের গাজী আক্তারুল ইসলাম। অপরদিকে নির্বাচনের দিন নানান অনিয়মের অভিযোগ তুলে সাংবাদিক সম্মেলন করে নির্বাচন বর্জন করেন ধানের শীষ প্রতীকের শেখ শরিফুজ্জামন তুহিন ও সাবেক পৌর মেয়র গাজী আক্তারুল ইসলামের সহধর্মিনী জগ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নার্গিস সুলতানা। সংরক্ষিত কাউন্সিলর (মহিলা) পদে নির্বাচিতরা হলেন, সাধারন ১,২,৩ নং ওয়ার্ড নিয়ে গঠিত ১ নং ওয়ার্ডের ফারহানা হোসেন (টেলিফোন), ৪,৫,৬ নং ওয়ার্ড নিয়ে ২ নং ওয়ার্ডের সন্ধ্যা রানী বর্ম্মণ(জবা ফুল) ও ৭,৮,৯ নং মিলে-৩ নং ওয়ার্ডের দিথী খাতুন (আংটি)। পৌর সভার ৯ টি ওয়ার্ডের সাধারন কাউন্সিলর পদে জয়ীরা হলেন, ১নং জি,এম শফিউল আলম (ডালিম), ২নং তুহিন হোসেন(পাঞ্জাবী), ৩নং রফিকুল ইসলাম (উটপাখি), ৪নং মেজবা উদ্দীন নিলু (টেবিল ল্যাম্প), ৫ নং শেখ জামিল হোসেন(উট পাখি), ৬নং আলফাজ উদ্দীন(উট পাখি),৭ নং জাহাঙ্গীর হোসেন(ডালিম), ৮ নং ইমাদুল ইসলাম(পানির বোতল) ও ৯ নং আকিমুদ্দীন দফাদার(ডালিম)।

জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার নাজমুল কবির ও উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রির্টানিং অীফসার মনোরঞ্জন বিশ্বাস বে-সরকারিভাবে ভোটের ফলাফল ঘোষনা করে জানান, ৩০ জানুয়ারী অবাধ, সুষ্ঠ, শান্তিপূর্ন ও উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সর্ব স্তরের কর্মকর্তা-কর্মচারীসহ ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উল্লেখ্য, কলারোয়া পৌরসভা নির্বাচনে ২১ হাজার ২৮০ জন ভোটার ভোটাধিকার পেয়েছেন। এর মধ্যে পুরুষ ১০ হাজার ২৮৪ জন ও মহিলা ১০ হাজার ৯৯৬ জন।

 348 total views,  3 views today


Tufan Convention Center & Resort Lack Views || Satkhira

তুফান কনভেনশন সেন্টার ও রিসোর্ট সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 songkalpo.Com
Design & Developed BY CodesHost Limited