রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:২২ অপরাহ্ন

শিরোনাম :
এওয়াজপুরে নৌকার মাঝি হিসেবে কামাল পাটওয়ারীকে দেখতে চায় জনতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পন্নোত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে -মাগুরায় ঐতিহাসিক ৭ মার্চ দিবসে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ফকিরহাটে নলধা-মৌভোগ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ফকিরহাটে নানা আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ১০ হাজার টাকা অনুদানের গুজব, শিক্ষাপ্রতিষ্ঠানে ভিড় না করার আহ্বান করোনার প্রথম দিকে যখন অনেকের লাশ ফেলে স্বজনরা পালিয়েছে, তখন সেই লাশ দাফন করেছেন পুলিশ সদস্যরাই শ্যামনগরে থানা পুলিশের ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন  নড়াইলে বন্যার্ঢ্য আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ পালন মাগুরায় জেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন মাগুরায় হত্যার পর আগুন পুড়িয়ে দেয়া অজ্ঞাত ব্যক্তির পরিচয় সনাক্ত, আটক ৩
মাগুরায় রাজু হত্যা মামলায় ৩ আসামীর যাবজ্জীবন এজলাসে বাদীর উপর আসামী পক্ষের হামলা

মাগুরায় রাজু হত্যা মামলায় ৩ আসামীর যাবজ্জীবন এজলাসে বাদীর উপর আসামী পক্ষের হামলা

Spread the love

মাগুরা অফিস :

মাগুরায় রাজু হত্যা মামলার রায়ে ৩ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। আজ মঙ্গলবার দুপুরে মাগুরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে এ রায় ঘোষণা করা হয়। এদিকে রায় ঘোষণা শেষে এজলাসের মধ্যে মামলার বাদীর ওপর সাজাপ্রাপ্ত আসামীদের স্বজনরা হামলা করে। সাজাপ্রাপ্ত আসামীরা হচ্ছে মাগুরার মহম্মদপুরের খালিয়া গ্রামের মৃত নুরুল হক লস্করের ছেলে আলতু লস্কর, মৃত আব্দুল মালেক মোল্যার ছেলে ইদ্রিস আলী মোল্যা ও মৃত আতাহারুল লস্করের ছেলে কাশেম লস্কর।

রাষ্ট্র পক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি মশিউর রহমান জানান, ২০০৫ সালের ৯ জানুয়ারি মহম্মদপুরের খালিয়া গ্রামের মাহাবুবুর রহমানের ছেলে রাজু আহমেদকে (২২) অর্থনৈতিক লেনদেন নিয়ে বিরোধের জের ধরে আসামীরা খালিয়া বাজারে কুপিয়ে হত্যা করে। ঘটনার দিন মহম্মদপুর থানায় খালিয়া গ্রামের আলতু লস্কর, হিরু লস্কর, ইদ্রিস আলী মোল্যা, কাশেম লস্কর ও আবু বক্কারের নামে হত্যা মামলা হয়। ওই বছর ২ মে তদন্তকারী কর্মকর্তা মামলার আসামী হিরু লস্কার মারা যাওয়ায় ও আবু বক্কারের তদন্তে অপরাধ প্রমাণিত না হওয়ায় তাদের নাম বাদ দিয়ে ৩ আসামীর বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন।

পরবর্তিতে সাক্ষী জেরা শেষে গত ১৮ ফেব্রুয়ারি বিচারক আজ মঙ্গলবার রায়ের জন্য দিন ধার্য্য করেন। রায়ে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা ইয়াসমিন প্রত্যেক আসামীকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেন। মামলায় দন্ডপ্রাপ্ত আলতু লস্কর, কাশেম লস্কর হাজির থাকলেও অপর আসামী ইদ্রিস আলী মোল্যা পলাতক রয়েছে।

এদিকে, রায় ঘোষণা শেষে বিচারক এজলাস থেকে নামার সাথে সাথে দন্ডপ্রাপ্ত আসামীর স্বজনরা মামলার বাদীর ওপর হামলা করে। এসময় বাদী মাহাবুবুর রহমান অতিরিক্ত পিপি মশিউর রহমানের কাছে আশ্রয় নেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আদালত চত্বরে উত্তেজনা সৃষ্টি হয়।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে আদালত থেকে বাদীকে নিরাপদে পুলিশ প্রহরায় তার বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে। ঘটনার সাথে জড়িতরা আগেই আদালত চত্বর থেকে বেরিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

 ‍s

 196 total views,  2 views today


Tufan Convention Center & Resort Lack Views || Satkhira

তুফান কনভেনশন সেন্টার ও রিসোর্ট সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 songkalpo.Com
Design & Developed BY CodesHost Limited