বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
কলারোয়ায় মাষ্টার ব্যাডমিন্টন টূর্নামেন্টের সেমি ফাইনাল খেলা সম্পন্ন কলারোয়ায় পুলিশের অভিযানে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক গলাচিপায় জাতীয় ভাটার দিবস পালিত কলারোয়ার জালালাবাদ বাজার সংলগ্ন ৩টি দোকানে আগুন মাগুরায় বিদেশ নেয়ার প্রলোভন দেখিয়ে টাকা আত্বসাৎ ও ধর্ষণের অভিযোগে মামলা,গ্রেপ্তার ২ সাতক্ষীরা সিটি কলেজের প্রাক্তন অধ্যক্ষ ইমদাদুল হক খুলনা বিভাগের শ্রেষ্ট রোভার স্কাউটস্্ কমিশনার নির্বাচিত কলারোয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে লাবসা ক্রিকেট একাডেমি জয়ী ঝিনাইদহে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সম্বলিত বিলবোর্ড ভাংচুর ঝিনাইদহে জাতীয় ভোটার দিবস পালিত শৈলকুপায় ভাড়াটিয়ার ধারালো অস্ত্রের আঘাতে আহত দোকান মালিক
হত্যার অভিযোগে ৬ মাস পর কবর থেকে লাশ গৃহবধু তন্নীর লাশ উত্তোলন 

হত্যার অভিযোগে ৬ মাস পর কবর থেকে লাশ গৃহবধু তন্নীর লাশ উত্তোলন 

Spread the love
নড়াইল অফিস :
আদালতের  নির্দেশে  কবর থেকে ৬ মাস পর গৃহবধু উম্মে হানি মোস্তারির তন্নীর(২০)লাশ  ময়নাতন্তের  জন্য উত্তোলন করা হয়েছে। নড়াইলের সদর উপজেলার জদুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। পারিবারিক ও এজাহার সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার মাকড়াইল গ্রামের তবিবার রহমানের তুরষ্ক প্রবাসী ছেলে ফরিদ রহমান(৩২)’র সাথে নড়াইল সদর উপজেলার বাঁশগ্রাম ইউপির জদুনাথপুর গ্রামের জালাল মোল্যার মেয়ে ওম্মে হানি মোস্তারির তন্নীর(২০) মোবাইল ফোনের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের প্রায় এক বছর পর তন্নীর স্বামী দেশে ফিরে আসেন এবং তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম নেয়।
লিশ সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২৮ আগস্ট তন্নী তার শ^শুরবাড়ী মাকড়াইলে অসুস্থ হয়ে পড়লে তাকে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তন্নীকে মৃত ঘোষণা করেন। উভয় পরিবারের সম্মতিতে লাশের ময়না তদন্ত ছাড়াই তন্নীর লাশ তার বাবার বাড়ী জদুনাথাপুর গ্রামের কবর স্থানে দাফন করা হয়।
এ ঘটনার প্রায় ৪ মাস পর তন্নির বড় ভাই জানতে পারেন যে, তার বোন তন্নীকে শ^শুর বাড়ির পক্ষের লোকজন নির্যাতন করে হত্যা করেছে। এরপর তন্নীর বড় ভাই ফরিদ উদ্দিন বাদী হয়ে চলতি বছরের ২৫ জানুয়ারী নড়াইলের বিজ্ঞ আমলী আদালতে তন্নীর স্বামী ফরিদ সহ ৫ জনকে আসামী করে নালিশী আবেদন করেন। আদালত আবেদন আমলে নিয়ে লোহাগড়া থানায় একটি এফ,আই,আর করার আদেশ দেন।
আদেশের পর মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে নড়াইলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আলাউদ্দিন ও মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) মাহামুদুর রহমানের উপস্থিতিতে কবর খুঁড়ে তন্নীর দেহের বিভিন্ন অংশের নমুনা সংগ্রহ করে পুনরায় দাফন সম্পন্ন করা হয়।
তন্নীর পিতার পরিবার, হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মাহামুদুর রহমান জানান, তন্নীর স্বামী ফরিদকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং অন্যদের আটকের চেষ্টা চলছে।
s

 316 total views,  1 views today


Tufan Convention Center & Resort Lack Views || Satkhira

তুফান কনভেনশন সেন্টার ও রিসোর্ট সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 songkalpo.Com
Design & Developed BY CodesHost Limited