শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে দরিদ্র পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে উড়ান ফাউন্ডেশন লকডাউনের তৃতীয় দিনে সাতক্ষীরায় রাস্তাঘাট কিছুটা ফাঁকা হলেও বাজার গুলোতে ছিলো যথেষ্ট ভিড়, সেখানে মানা হচ্ছেনা তেমন কোন সামাজিক দূরত্ব গলাচিপায় পানের বরজে গাঁজা চাষ আটক ০১ জন। ফকিরহাটে বাজার বণিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা কলারোয়ায় পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত ৫ আসামি গ্রেফতার ছাত্রীকে ধর্মান্তরিত করে বিয়ে, প্রধান শিক্ষক শামীম গ্রেফতার মণিরামপুরে মামলা-হামলার ভয় দেখিয়ে ফের ঘের নিতে মরিয়া সিরাজ মোল্যা, জমি মালিকদের লীজের চুক্তিনামায় স্বাক্ষর করতে হুমকি-ধামকির অভিযোগ ফকিরহাটে তৃতীয় দিনেও কড়াকড়ি ভাবে সর্বাত্মক লকডাউন চলছে ফকিরহাটে তৃতীয় দিনেও কড়াকড়ি ভাবে সর্বাত্মক লকডাউন চলছে আদালতের নির্দেশ অমান্য করে অন্যের জমিতে স্থাপনা নির্মাণের অভিযোগ
শুরু হয়েছে যশোর পৌরসভা নির্বাচন

শুরু হয়েছে যশোর পৌরসভা নির্বাচন

Spread the love

যশোর অফিস:

শুরু হয়েছে যশোর পৌরসভার নির্বাচন। সকাল আট থেকে যশোর পৌরসভার ৫৫টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ভোটগ্রহণের লক্ষ্যে ৪৭৯টি ইভিএম মেশিনে এ ভোট গ্রহণ করা হচ্ছে। যান্ত্রিক ত্রুটির বিষয়টি বিবেচনায় রেখে প্রতিটি কেন্দ্রের জন্য অতিরিক্ত আরো ৫০ শতাংশ ইভিএম মেশিন সরবরাহ করা হয়েছে। এ নির্বাচনে এক হাজার ৪৫০জন নির্বাচনী কর্মকর্তা দায়িত্ব পালন করছেন।

এছাড়া নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ১২শ’ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মাঠে রয়েছে। এ নির্বাচনে কাউন্সিলর পদে ৪৭জন ও নারী কাউন্সিলর পদে ১৩জন প্রতিদ্বিন্দিতা করছেন। পৌরসভার এক লাখ ৪৬ হাজার ৫৯২জন ভোটার প্রথমবারের মত ইভিএমএ ভোট প্রদানের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচন করবেন।

যশোর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি ও ইসলামী আন্দোলন বাংলাদেশের তিন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। তবে বিএনপির প্রার্থী ইতিমধ্যে ঘোষণা দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

 134 total views,  1 views today


Tufan Convention Center & Resort Lack Views || Satkhira

তুফান কনভেনশন সেন্টার ও রিসোর্ট সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 songkalpo.Com
Design & Developed BY CodesHost Limited