বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০২:০২ অপরাহ্ন

শিরোনাম :
মাগুরা পৌরসভার সার্বজনিন স্যানিটাইজেশন বিষয়ে কর্মশালা নড়াইলে করোনায় এক সপ্তাহে মারা গেছে ৮ জন,সদর হাসপাতালে নতুন করোনা ওয়ার্ড। সপ্তাহে পরীক্ষা বিবেচনায় আক্রান্ত ২৮ শতাংশ নড়াইলের লোহাগড়ায় পানিতে ডুবে একশিশুর মৃত্যু বিদায়ী জেলা প্রশাসককে ক্রেস্ট প্রদান করল সরুলিয়া ইউপি গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার  পাটকেলঘাটায় আ”লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফকিরহাটে এক সপ্তাহের ব্যবধানে ১৬টি গরু চুরি কাউখালীতে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা কলারোয়ায় আবারও ৫ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত কেশবপুরে  লকডাউনে নির্দেশনা না মানায় ১৫ মোটরসাইকেল চালককে জরিমানা
ইসরায়েলি হত্যাযজ্ঞের মধ্যেও বেঁচে গেল ‘বেহেশতি ফুল’

ইসরায়েলি হত্যাযজ্ঞের মধ্যেও বেঁচে গেল ‘বেহেশতি ফুল’

Spread the love

আন্তর্জাতিক ডেক্সঃ

কথায় আছে ‘রাখে আল্লাহ, মারে কে’। যেন ঠিক তারই নজির দেখা গেল ফিলিস্তিনের একটি শরণার্থী শিবিরে। সেখানে ইসরায়েলিরা ব্যাপক ধ্বংসযজ্ঞ চালালেও তার মধ্যেই বেঁচে গেছে ফুটফুটে একটি শিশু।

আল জাজিরার খবর অনুসারে, শনিবার অবরুদ্ধ গাজা উপত্যকার আল-শাতি শরণার্থী শিবিরে তুমুল বিমান হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। দখলদারদের এই আক্রমণে দুই নারী ও ছয় শিশুসহ অন্তত আটজন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন আরও ১৫ জন।

এছাড়া ইসরায়েলি হামলায় ধসে পড়া একটি তিনতলা ভবনের ধ্বংসস্তূপের নিচে অন্তত নয়জন আটকা রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

সাফা প্রেস এজেন্সির বরাতে কাতারভিত্তিক সংবাদমাধ্যমটি জানিয়েছে, শনিবারের ওই হামলায় এমন ভয়াবহ ধ্বংসযজ্ঞের মধ্যেই বেঁচে গেছে একটি নবজাতক।

বার্তা সংস্থাটি বলেছে, শরণার্থী শিবিরের একটি বাড়িতে ইসরায়েলি হামলায় বাকিরা মারা গেলেও বেঁচে গেছে একমাত্র এই নবজাতকটিই।

আল জাজিরার সবশেষ তথ্যমতে, শনিবারও গাজায় বোমাবর্ষণ অব্যাহত রেখেছে ইসরায়েলি বাহিনী। এছাড়া সীমান্তে ভারী অস্ত্রশস্ত্রসহ মোতায়েন করেছে বিপুল সংখ্যক সেনা।

ফিলিস্তিনি ভূমিতে দখলদারদের হামলায় এ পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩৭ জন। এর মধ্যে অন্তত ৩৬টি শিশু রয়েছে। এছাড়া আহত হয়েছেন আরও অন্তত ৯২০ জন নিরীহ ফিলিস্তিনি।

 307 total views,  2 views today


Tufan Convention Center & Resort Lack Views || Satkhira

তুফান কনভেনশন সেন্টার ও রিসোর্ট সাতক্ষীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 songkalpo.Com
Design & Developed BY CodesHost Limited